প্রকাশিত: ২৬/০৬/২০১৮ ৯:০৭ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ১:২৯ এএম
চট্টগ্রাম : চট্রগ্রামের বিভিন্ন এলাকা থেকে ৭ হাজার পিস ইয়াবা নিয়ে টেকনাফের হ্নীলার ফুলের ডেইলের মো: ইব্রাহিমসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ও পুলিশ। তাদের মধ্যে একজন রোহিঙ্গাও এবং একজন ৭টি মামলার এজাহারভুক্ত আসামিও রয়েছে।
মঙ্গলবার (২৬ জুন) ভোরে এবং সকালে নগরের সিনেমা প্যালেস, মেহেদীবাগ ও নিউমার্কেট থেকে তাদের গ্রেফতার করা হয় বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।
গ্রেফতারকৃতরা হলেন- টেকনাফ উপজেলার হ্নীলা দক্ষিণ ফুলের ডেইল এলাকার কালা মিয়ার ছেলে মো. ইব্রাহিম (৪৩), পশ্চিম লেদা ৮৭ নম্বর আনরেজিস্ট্রার্ড ক্যাম্পের কামাল হোসেনের ছেলে মো. আলম প্রকাশ জাহিদ (৩০) এবং লোহাগাড়া উপজেলার আমিরাবাদ এলাকার বাবুলের ছেলে মো. নাজিম উদ্দিন (২৭)।
গোপন সংবাদের ভিত্তিতে মো. ইব্রাহিমকে তিন হাজার পিস ইয়াবাসহ নগরের সিনেমা প্যালেস এলাকা থেকে ও মো. আলম প্রকাশ জাহিদকে তিন হাজার পিস ইয়াবাসহ মেহেদীবাগ ন্যাশনাল হাসপাতালের সামনে থেকে গ্রেফতার করা হয় বলে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রোর উপ-পরিচালক শামীম আহমেদ।
তিনি জানান, তাদের দুইজনের বিরুদ্ধে কোতোয়ালী ও চকবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইটি পৃথক মামলা দায়ের করা হয়েছে।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে এক হাজার পিস ইয়াবাসহ মো. নাজিম উদ্দিনকে নিউমার্কেট এলাকার জলসা মার্কেটের সামনে থেকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতার নাজিমের বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় সাতটি মামলা রয়েছে বলে জানান ওসি মোহাম্মদ মহসীন।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...